Skip to main content

Morning Prayer Declaration: Bible Verses / প্রাতঃকালীন প্রার্থনা ঘোষণা: বাইবেলের পদ সহ /सुबह की प्रार्थना की घोषणा: बाइबल की आयतों के साथ

Morning Prayer Declaration: Bible Verses in English

Starting each day with prayer means dedicating your life to God. Below is a detailed morning prayer incorporating Bible verses to inspire and guide your day:


Prayer:

Dear Lord, I open my heart to You and thank You for this new day. I know that You are always by my side, guiding and protecting me. I surrender this day into Your hands and seek Your blessings.

Psalm 23:1-4 "The Lord is my shepherd; I shall not want. He makes me lie down in green pastures. He leads me beside still waters. He restores my soul. He leads me in paths of righteousness for His name's sake. Even though I walk through the valley of the shadow of death, I will fear no evil, for You are with me; Your rod and Your staff, they comfort me."

Lord, You are my shepherd, and I know You will guide and comfort me. Whatever I face today, I trust in Your presence.

Isaiah 41:10 "Fear not, for I am with you; be not dismayed, for I am your God. I will strengthen you; I will help you; I will uphold you with my righteous right hand."

Lord, I will not fear because You are with me. Strengthen me and uphold me today.

Psalm 121:1-2 "I lift up my eyes to the hills. From where does my help come? My help comes from the Lord, who made heaven and earth."

Lord, my help comes from You. I lift my eyes to You and trust in Your help.

Psalm 91:1-2 "He who dwells in the shelter of the Most High will abide in the shadow of the Almighty. I will say to the Lord, 'My refuge and my fortress, my God, in whom I trust.'"

Lord, You are my refuge and fortress. I trust in You and find peace in Your presence.

Philippians 4:6-7 "Do not be anxious about anything, but in everything by prayer and supplication with thanksgiving let your requests be made known to God. And the peace of God, which surpasses all understanding, will guard your hearts and your minds in Christ Jesus."

Lord, I surrender all my worries to You. Let Your peace guard my heart and mind.

Matthew 6:33 "But seek first the kingdom of God and His righteousness, and all these things will be added to you."

Lord, I seek Your kingdom and righteousness first. I trust that You will provide all I need.

Joshua 1:9 "Have I not commanded you? Be strong and courageous. Do not be frightened, and do not be dismayed, for the Lord your God is with you wherever you go."

Lord, I will be strong and courageous because You are with me. I will not be afraid or discouraged.

Philippians 4:13 "I can do all things through Him who strengthens me."

Lord, You give me strength, and through You, I can do all things. I will rely on Your strength today.

Matthew 11:28-30 "Come to me, all who labor and are heavy laden, and I will give you rest. Take my yoke upon you, and learn from me, for I am gentle and lowly in heart, and you will find rest for your souls. For my yoke is easy, and my burden is light."

Lord, I come to You with my burdens. Give me rest and peace.


Lord, guide my steps today. Fill me with patience, peace, and love. May Your blessings be upon me, and may Your light shine through me. Amen.

প্রাতঃকালীন প্রার্থনা ঘোষণা: বাইবেলের পদ সহ (বাংলায়)

প্রতিদিন সকালে প্রার্থনার মাধ্যমে নিজের দিনটি শুরু করা মানে নিজের জীবনকে ঈশ্বরের হাতে সঁপে দেওয়া। এখানে কিছু বাইবেলের পদ সহকারে প্রার্থনা দেওয়া হলো যা প্রাতঃকালীন প্রার্থনার সময় উচ্চারণ করা যেতে পারে:


প্রিয় প্রভু, আমি তোমার প্রতি আমার হৃদয় খুলি এবং এই নতুন দিনের জন্য তোমাকে ধন্যবাদ জানাই। আমি জানি তুমি সবসময় আমার পাশে আছ, আমাকে পরিচালনা এবং রক্ষা করছ। আমি আজকের দিনটি তোমার হাতে সমর্পণ করছি এবং তোমার আশীর্বাদ চাইছি।

গীতসংহিতা ২৩:১-৪ "প্রভু আমার মেষপালক, আমি কিছুই চাইব না। তিনি আমাকে সবুজ ঘাসের মধ্যে শয়ন করান, শান্ত জলের কাছে নিয়ে যান, আমার প্রাণকে পুনঃস্থাপন করেন। তিনি আমাকে তাঁর নামের জন্য ধার্মিকতার পথে পরিচালিত করেন। যদিও আমি মৃত্যুর ছায়ার উপত্যকায় হাঁটি, আমি কোন কিছুর ভয় করব না, কারণ তুমি আমার সাথে আছ; তোমার দণ্ড এবং লাঠি আমাকে সান্ত্বনা দেয়।"

প্রভু, তুমি আমার মেষপালক, আমি জানি তুমি আমাকে পথ দেখাবে এবং সান্ত্বনা দেবে। আজকের দিনটি তুমি আমাকে যা কিছু করতে বলবে, আমি তা করব।

প্রভু, আমি জানি তুমি আমার শক্তি এবং সাহসের উৎস। আমি কোন কিছুর ভয় করব না কারণ তুমি আমার সাথে আছ এবং আমাকে শক্তি দেবে। আমাকে আমার বিশ্বাসে দৃঢ় রাখো এবং প্রতিদিন তোমার পথে চলতে সাহায্য করো।

ইসায়া ৪১:১০ "ভয় পেও না, কারণ আমি তোমার সাথে আছি; ভীত হয়ো না, কারণ আমি তোমার ঈশ্বর। আমি তোমাকে শক্তি দেব, আমি তোমাকে সাহায্য করব, আমি আমার ধার্মিকতার ডান হাত দিয়ে তোমাকে সমর্থন করব।"

প্রভু, আমি কোন কিছুর ভয় করব না কারণ তুমি আমার সাথে আছ এবং আমাকে শক্তি দেবে। আমি তোমার আশ্বাসের উপর নির্ভর করছি এবং জানি তুমি আমাকে সমর্থন করছ।

গীতসংহিতা ১২১:১-২ "আমি আমার চোখ পাহাড়ের দিকে উঠাই; আমার সাহায্য কোথা থেকে আসে? আমার সাহায্য প্রভুর কাছ থেকে আসে, যিনি আকাশ এবং পৃথিবী সৃষ্টি করেছেন।"

প্রভু, আমার সাহায্য তোমার কাছ থেকে আসে। আমি তোমার প্রতি আমার চোখ উঠাই এবং জানি তুমি আমাকে সহায়তা করবে। তুমি সৃষ্টিকর্তা এবং রক্ষক, আমি তোমার উপর সম্পূর্ণ বিশ্বাস রাখি।

প্রভু, আমি জানি তুমি আমার আশ্রয় এবং দুর্গ। আমি তোমার উপর বিশ্বাস করি এবং জানি তুমি আমাকে রক্ষা করো। তোমার ছায়ায় আমি শান্তি এবং সুরক্ষা পাই।

গীতসংহিতা ৯১:১-২ "যিনি সর্বশক্তিমানের গোপন স্থানে বাস করেন তিনি সর্বশক্তির ছায়ায় বিশ্রাম করবেন। আমি প্রভুর বিষয়ে বলব, 'তিনি আমার আশ্রয় এবং আমার দুর্গ, আমার ঈশ্বর, আমি তাঁর উপর বিশ্বাস করি।'"

প্রভু, তুমি আমার আশ্রয় এবং দুর্গ। আমি তোমার উপর বিশ্বাস করি এবং জানি তুমি আমাকে রক্ষা করো। তোমার ছায়ায় আমি শান্তি এবং সুরক্ষা পাই।

ফিলিপীয় ৪:৬-৭ "কোন কিছুর জন্য চিন্তা করো না, কিন্তু প্রার্থনা এবং অনুরোধের মাধ্যমে ধন্যবাদ সহকারে তোমাদের প্রয়োজনীয়তাগুলি ঈশ্বরকে জানাও। আর ঈশ্বরের শান্তি, যা সমস্ত বোঝার বাইরে, তা তোমাদের হৃদয় এবং মনকে খ্রীষ্ট যীশুর মধ্যে রক্ষা করবে।"

প্রভু, আমি আমার সমস্ত চিন্তা এবং উদ্বেগ তোমার কাছে সমর্পণ করছি। তোমার শান্তি আমার হৃদয় এবং মনকে রক্ষা করুক। আমি জানি তুমি আমার প্রার্থনা শুনছো এবং আমাকে সাহায্য করছো।

মতি ৬:৩৩ "তোমরা প্রথমে ঈশ্বরের রাজ্য এবং তাঁর ধার্মিকতা খোঁজো, আর এগুলি সব তোমাদের দেওয়া হবে।"

প্রভু, আমি প্রথমে তোমার রাজ্য এবং ধার্মিকতা খোঁজো। তুমি জানো আমি কী চাই এবং কী প্রয়োজন। আমি তোমার উপর সম্পূর্ণ বিশ্বাস রাখি এবং জানি তুমি আমার সব চাহিদা পূরণ করবে।

প্রভু, আমি জানি তুমি আমার পথের আলো। আমি তোমার প্রতি আমার বিশ্বাস স্থাপন করছি এবং জানি তুমি আমাকে সঠিক পথে পরিচালিত করবে।

যিহোশূয় ১:৯ "আমি কি তোমাকে আদেশ করিনি? দৃঢ় ও সাহসী হও, ভীত হয়ো না, হতাশ হয়ো না; কারণ যেখানে তুমি যাও, সেখানে তোমার ঈশ্বর সদাপ্রভু তোমার সাথে আছেন।"

প্রভু, আমি দৃঢ় ও সাহসী হবো কারণ তুমি আমার সাথে আছ। আমি কোন কিছুর ভয় করব না, হতাশ হবো না। আমি জানি তুমি আমার সাথে আছ এবং আমাকে পরিচালিত করছ।

প্রভু, আমি জানি তুমি আমার পথের আলো। আমি তোমার প্রতি আমার বিশ্বাস স্থাপন করছি এবং জানি তুমি আমাকে সঠিক পথে পরিচালিত করবে।

ফিলিপীয় ৪:১৩ "যিনি আমাকে শক্তি দেন, তাঁর মধ্য দিয়ে আমি সব কিছু করতে পারি।"

প্রভু, তুমি আমাকে শক্তি দাও এবং আমি তোমার মধ্য দিয়ে সব কিছু করতে পারি। আমি আজকের দিনটি তোমার শক্তির উপর নির্ভর করবো।

প্রভু, আমি আমার সব চিন্তা ও উদ্বেগ তোমার কাছে সমর্পণ করছি। তোমার শান্তি আমার হৃদয় ও মনকে রক্ষা করুক। আমি জানি তুমি আমার প্রার্থনা শুনছো এবং আমাকে সাহায্য করছো।

প্রভু, তুমি আমার পথের আলো। আমি তোমার প্রতি আমার বিশ্বাস স্থাপন করছি এবং জানি তুমি আমাকে সঠিক পথে পরিচালিত করবে।

মতি ১১:২৮-৩০ "তোমরা যারা পরিশ্রান্ত এবং ভারাক্রান্ত, আমার কাছে আসো; আমি তোমাদের বিশ্রাম দেব। আমার জোয়াল গ্রহণ কর এবং আমার কাছ থেকে শিখ, কারণ আমি কোমল এবং হৃদয়ে বিনীত, এবং তোমরা তোমাদের আত্মার জন্য বিশ্রাম পাবে। কারণ আমার জোয়াল সহজ এবং আমার বোঝা হালকা।"

প্রভু, আমি আমার সমস্ত পরিশ্রম এবং ভার তোমার কাছে সমর্পণ করছি। তুমি আমাকে বিশ্রাম এবং শান্তি দাও।

প্রভু, আমি জানি তুমি আমার পথের আলো। আমি তোমার প্রতি আমার বিশ্বাস স্থাপন করছি এবং জানি তুমি আমাকে সঠিক পথে পরিচালিত করবে। তুমি আমার জীবনকে তোমার আলোর মধ্য দিয়ে পরিচালিত করো এবং আমাকে তোমার ধার্মিকতার পথে চলতে সাহায্য করো।

প্রভু, আমি জানি তুমি সবসময় আমার সাথে আছ এবং আমাকে পরিচালনা করছ। তুমি আমার প্রার্থনা শুনছো এবং আমাকে সাহায্য করছো। আমি তোমার উপর সম্পূর্ণ বিশ্বাস রাখি এবং জানি তুমি আমার সব চাহিদা পূরণ করবে।

প্রভু, আমি আমার দিনটি তোমার হাতে সমর্পণ করছি। তোমার আশীর্বাদ আমার উপর বর্ষিত হোক এবং আমাকে পথ দেখাও। আমেন। 


Comments

Popular posts from this blog

এক ঘণ্টার প্রার্থনা গাইড - ONE HOUR PRAYER GUIDE

 এক ঘণ্টার প্রার্থনা গাইড - ONE HOUR PRAYER GUIDE এই গাইডটি একটি সংগঠিত প্রার্থনার সময়ের জন্য প্রস্তুত করা হয়েছে, যা ঈশ্বরের সাথে আপনার সম্পর্কের বিভিন্ন দিকের উপর ফোকাস করে এবং আপনার প্রার্থনা অভিজ্ঞতাকে উন্নত করার জন্য সম্পর্কিত বাইবেল পদ অন্তর্ভুক্ত করে।  ১. প্রশংসা ও উপাসনা (১০ মিনিট) **বাইবেল পদ:** গীতসংহিতা ১০০:১-৫ “সারা পৃথিবী, প্রভুর জন্য উল্লাস করো। আনন্দের সঙ্গে প্রভুর উপাসনা করো; উৎসাহী গান নিয়ে তাঁর সামনে আসো। জানো যে প্রভু ঈশ্বর। তিনিই আমাদের সৃষ্টি করেছেন, এবং আমরা তাঁর; আমরা তাঁর জনগণ, তাঁর চারণভূমির ভেড়া। স্তুতি সহ তাঁর ফটকে প্রবেশ করো এবং তাঁর প্রশংসার প্রাঙ্গণে; তাঁকে ধন্যবাদ দাও এবং তাঁর নামের প্রশংসা করো। কারণ প্রভু ভাল এবং তাঁর প্রেম চিরকাল ধরে থাকে; তাঁর বিশ্বস্ততা সমস্ত প্রজন্মের মধ্যে অব্যাহত থাকে।” **প্রার্থনা:** প্রভু, আমরা আনন্দ ও কৃতজ্ঞতা নিয়ে তোমার সামনে আসি। আমরা তোমার পবিত্র নামের প্রশংসা করি এবং তোমার অসীম ভালোবাসা ও বিশ্বস্ততার জন্য ধন্যবাদ জানাই। আমাদেরকে আনন্দের সঙ্গে এবং আন্তরিক হৃদয় দিয়ে তোমার উপাসনা করতে সাহায্য করো।

रोमियो 10:13 **"जो कोई प्रभु का नाम लेगा, वह उद्धार पाएगा।"**

 रोमियो 10:13  **"जो कोई प्रभु का नाम लेगा, वह उद्धार पाएगा।"**  संदर्भ और व्याख्या रोमियो 10:13 का यह पद हमें एक महत्वपूर्ण संदेश देता है। यह बताता है कि जो कोई भी प्रभु यीशु का नाम पुकारेगा, वह उद्धार पाएगा। इसका अर्थ है कि उद्धार केवल विश्वास के माध्यम से संभव है और जो कोई भी सच्चे मन से प्रभु को पुकारता है, उसे उद्धार प्राप्त होगा। यह पद हमें प्रोत्साहित करता है कि हम अपने जीवन में किसी भी समय, किसी भी परिस्थिति में, प्रभु को पुकार सकते हैं और हमें यह विश्वास रखना चाहिए कि प्रभु हमारी सुनेंगे और हमें उद्धार देंगे। इस प्रकार, यह पद ईश्वर की असीम करुणा और प्रेम को दर्शाता है, जो सभी को समान रूप से उद्धार प्रदान करता है।  प्रार्थना प्रभु यीशु, हम आपके नाम को पुकारते हैं और आपके उद्धार पर विश्वास रखते हैं। कृपया हमें अपनी करुणा और प्रेम में लपेट लें, और हमारे पापों से हमें मुक्त करें। हमें अपनी शांति और आशीर्वाद दें ताकि हम आपके मार्ग पर चल सकें और आपक

Amar Pashe Tumi Theko - আমার পাশে তুমি থেকো | New Bangla Gospel Christian Song

Amar Pashe Tumi Theko আমার পাশে তুমি থেকো | New Bangla Gospel Christian Song CHORDS E♭ Fₘ E♭ A♭ KEY Fₘ BPM 81 TUNING 440 Hz AAMAR PASSE TUMI THEKO PRIYO JISHU AMI TOMAY CHARA BACHTE PARBO NA AAMAR PASSE TUMI THEKO PRIYO JISHU AMI TOMAY CHARA BACHTE PARBO NA HAALELUYA HALEELUYA HALELUYA HALLELUYA HAALELUYA HALEELUYA HALELUYA HALLELUYA (2) JIBAN DIYE TUMI AMAY ROKKHA KORECHO ROKTER MULYA DIYE AMAYE KINE NIYECHO (2) AAMAR PASSE TUMI THEKO PRIYO JISHU AMI TOMAY CHARA BACHTE PARBO NA(2) HAALELUYA HALEELUYA HALELUYA HALLELUYA HAALELUYA HALEELUYA HALELUYA HALLELUYA (2) PAAPER BHOJA TUMI NIZER KANDHE NIYECHO KRUSHER UPOR TUMI PAAPER MULYA DIYECHO (2)